×
EntertainmentVideoViral Video

যেমন ভালো নায়ক তেমন গায়ক, দেবের পাশে বসে দুর্দান্ত গান গাইলেন মিঠাইয়ের উচ্ছেবাবু, মুগ্ধ নেটিজেনরা

ফের একবার আদৃতের (Adrit Roy) গানে মুগ্ধ নেটজনতা। বাংলা টেলিভিশনের পর্দায় পছন্দের ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। গত বছর জানুয়ারি মাসে টিভির পর্দায় এসেছে এই সিরিয়াল। আর তারপর থেকে ধীরে ধীরে মন জয় করে নিয়েছে দর্শকদের। একটা সময় টিআরপি তালিকায় সবার শীর্ষে ছিল এই ধারাবাহিক। এমনকি এই প্রথম কোনো ধারাবাহিক যেটা কিনা ৫৬ সপ্তাহ ধরে বেঙ্গল টপার হয়েছে।

ADVERTISEMENT

তবে, বর্তমানে সিরিয়ালের টিআরপি এককথায় তলানিতে গিয়ে ঠেকেছে। আর তাইতো ৮ টার স্লটের বদলে ১৪ নভেম্বর থেকে সন্ধ্যে ৬ টার স্লটে সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। ধারাবাহিকে সিডের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা আদৃত রায়। এখন মেয়েদের নতুন ক্রাশ আদৃত ই (Adrit Roy)। সিরিয়ালে রাফ এন্ড টাফ চরিত্রে তাঁর অভিনয় খুব কম সময়েই মনে ধরেছে দর্শকদের।

তবে, অভিনয়ের পাশপাশি গানটাও যে বেশ ভালো গায় আদৃত তা আমরা কম-বেশি অনেকেই জানি। মাঝে মধ্যেই নিজের ইউটিউব (Youtube) চ্যানেলে শেয়ার করেন তাঁর গাওয়া গানের ভিডিও। এমনকি তার একটা ব্যান্ডও আছে। যেটির নাম ‛পোস্টার বয়েজ’। এই ব্যান্ড নিয়ে বিভিন্ন জায়গায় শোও করে থাকেন আদৃত। তবে, এবার দেবের পাশে বসে তারই ছবির গান গাইতে দেখা যাচ্ছে আদৃতকে।

দেবের ‛চ্যালেঞ্জ’ সিনেমার ‛জানি না’ গানটি গাইতে দেখা যাচ্ছে আদৃতকে। দেব নিজের গলার থেকে মাইক খুলে আদৃতের মুখের সামনে ধরে। যদিও ভিডিওটি অনেকদিন আগের। তবে, ফের নতুন করে ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।