×
EntertainmentVideoViral Video

রিমঝিম ধারাতে, ‘ডান্স ডান্স জুনিয়র’র মঞ্চে দুর্দান্ত নাচ ‘খেলাঘর’ ধারাবাহিকের পূর্ণার, মুগ্ধ নেটিজেনরা

‛প্রেমের কাহিনী’ র টাইটেল ট্র্যাকের সঙ্গে নেচে ‛ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’ র (Dance Dance Junior Season 3) মঞ্চ মাতালেন দেব-স্বীকৃতি (Dev-Swikriti)। ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী হলেন স্বীকৃতি মজুমদার। স্টার জলসার পর্দায় ‛খেলাঘর’ ধারাবাহিকে অভিনয় করে মনজয় করেছেন দর্শকদের। সম্প্রতি তিনি হাজির হয়েছিলেন এই ডান্স রিয়েলিটি শোয়ের মঞ্চে। তিনি একাই নন এদিন তারসঙ্গে মঞ্চে হাজির ছিলেন শান্টুও।

ADVERTISEMENT

বাংলা টেলিভিশনের পর্দায় একনম্বর নাচের রিয়েলিটি শো হল ‛ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’। টিআরপি তালিকায়ও বেশ ভালো ফল করে আসছে এই রিয়েলিটি শো। প্রায় পর্বেই একের পর এক তারকার সমাগম হয় এই মঞ্চে। টলিউড থেকে বলিউড সকলেই হাজির এই মঞ্চে হাজির হন। চলতি বছরের ৬ আগস্ট স্টার জলসার পর্দায় শুরু হয়েছে ‛ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’।

বহু প্রতীক্ষার পর অবশেষে টিভির পর্দায় এসেছে এই শো। আগের দুটি সিজনের থেকে এই সিজেন বেশ খানিকটা বদল ঘটেছে। আর যা চুটিয়ে উপভোগ করছেন দর্শকরা। সম্প্রতি এই শোয়ের একটি ভিডিও ক্লিপ বেশ ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যেখানে পূর্ণা ওরফে স্বীকৃতিকে দেখা যাচ্ছে ‛প্রেমের কাহিনী’ সিনেমার ‛রিমঝিম এ ধারাতে’ গানে পারফর্ম করতে।

আর সেটা দেখে বিচারক দেব একেবারেই নিজের জায়গায় বসে থাকতে পারেননি। সোজা নিজের আসন ছেড়ে চলে আসেন মঞ্চে। এরপর স্বীকৃতিকে সঙ্গে নিয়ে মেতে ওঠেন নাচের তালে। ভিডিওটি প্রকাশ্যে আশামাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এর আগেও এই মঞ্চে বলিউড থেকে উপস্থিত হয়েছিলেন সুনীল শেট্টি (Sunil Shetty), মৌনী রায় (Mouni Roy)।

এছাড়া টলিউডের প্রসেনজিৎ চ্যাটার্জি (Prosenjit Chatterjee), কোয়েল মল্লিক (Koel Mallick), যীশু সেনগুপ্ত (Jishu Sengupta) ও ক্রিকেট তারকা সৌরভ পত্নী ডোনা গাঙ্গুলিকেও দেখা গিয়েছে এই মঞ্চে।