×
EntertainmentTrending

স্বামীকে ছেড়ে পরকিয়ায় মত্ত অভিনেত্রী শ্রীলেখা মিত্র! জানুন ১২ সেকেন্ডের দারুন কাহিনী

বাংলা সিনেমায় প্রথম সারির অভিনেত্রীদের কথা বললে শ্রীলেখা মিত্রের নাম উঠে আসে। শ্রীলেখা মিত্র কে অপছন্দ করেন এমন মানুষ খুব কমই দেখা যায়। তিনি সিরিয়ার যেমন করেছেন অনেক সেরকমভাবে সিনেমা ও করেছেন প্রচুর। আমি বেশি সময় ধরে থাকে টেলিভিশন জগতে দেখা না গেলেও আবার তিনি নতুন করে শুরু করেছেন সিনেমা । তিনি নিজস্ব একটি ইউটিউব চ্যানেল খুলেছেন যার নাম দিয়েছেন “আমি শ্রীলেখা” সেখানে বিভিন্ন ধরনের ভিডিও তিনি পোস্ট করতে থাকেন। গুঞ্জন শোনা যায় , নতুন করে আবার শিলাজিৎ এবং শ্রীলেখা সংসার বাঁধতে চলেছেন।

2013 সালে স্বামীর শিলাদিত্য সালমানের সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ার পর তার মেয়েকে নিয়ে শ্রীলেখা একাই থাকেন নিজের ফ্ল্যাটে। তবে এবার স্বামী শিলাদিত্য নয় গায়ক-অভিনেতা শিলাজিৎ মজুমদারের সঙ্গে জুটি বাঁধছেন এই অভিনেত্রী।

ADVERTISEMENT

তবে তা রিয়েল লাইফে নয় তারা রিল লাইফে একসাথে জুটি বাঁধতে চলেছেন সম্প্রতি। পরিচালক অংশুমান ব্যানার্জির নেক্সট ছবির নাম “১২ সেকেন্ড”। যেখানে দুজন একসাথে কাজ করছেন। এখানে শিলাজিৎ মজুমদার কে শ্রীলেখার স্বামীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

সিনেমার বিষয়বস্তু হলো যে, কোরনা পরিস্থিতিতে লকডাউন পর্বে মানুষের মানসিক পরিস্থিতি যেভাবে ভেঙে পড়েছে সেই বিষয়টি ছবিতে খুব ভালোভাবে দেখানো হবে। দেবাঞ্জন এবং সৃজিতার জীবনকে নিয়ে গল্প। ছবিটির প্রেক্ষাপট হল দেবাঞ্জন এর একটি স্বপ্নকে নিয়ে। তবে স্বপ্নটি কিন্তু ভীষণ বেদনাদায়ক। কারণ স্বপ্নেই দেবাঞ্জন দেখবেন তার স্ত্রী সৃজিতা পরকীয়ায় মত্ত রয়েছেন। এখন নিশ্চয়ই আর নতুন করে বলে দিতে হবে না দেবাঞ্জন মানে হচ্ছে শিলাজিৎ এবং সৃজিতা হচ্ছে শ্রীলেখা। তবে এই সিনেমায় শ্রীলেখা এবং শিলাজিৎ কে ছাড়া অরূপ এবং এনাক্ষী কেও দেখা যাবে।

দেবাঞ্জন স্বপ্নে আরো দেখেন, সৃজিতা পরকীয়ায় মত্ত থাকবার সাথে সাথে, তার মেয়ে একটি বিবাহিত পুরুষের সাথে অবৈধ সম্পর্কে জড়িত। এবং ছেলেটি ভীষণভাবে নেশাগ্রস্ত অবস্থায় সারাক্ষণ থাকে। তবে ঘুম ভাঙ্গার পরে তারপর এর গল্প কি হয় তার জন্য দেখতে হবে কিন্তু আপনাদের এই ছবিটি।

ADVERTISEMENT

Related Articles