Entertainment

ত্রিশূলধারিণী! মহালয়ায় দুর্গা সাজে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন Srabanti Chatterjee, ভাইরাল ভিডিও

বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জ্জি। (Srabanti Chatterjee)। খুব ছোট থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত তিনি। যতদিন গড়িয়েছে ততই পাকাপোক্ত হয়ে উঠেছে তাঁর অভিনয়। যার কারণে জনপ্রিয়তাতাও বেড়েছে হু হু করে। বরাবরই কোনো না কোন সাসপেন্স দিয়ে থাকেন অভিনেত্রী। এবারেও তাঁর অন্যথা ঘটেনি। সম্প্রতি মহলয়ার দিন ভোরে একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

 

যা দেখে রীতিমতো অবাক সকলেই। ভিডিওতে দুর্গার সাজে দেখা গিয়েছে অভিনেত্রীকে। শ্রাবন্তীর পরণে রয়েছে লাল পাড় সাদা শাড়ি, হাতে ধ্যানমুদ্রা, নাকে নথ, পায়ে জড়ানো ফুলের মালা, সিঁথিতে চওড়া সিঁদুর, কপালে টিপ। খোলা চুলে অভিনেত্রীর এই লুক মুহূর্তেই ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী সকলকে মহালয়ার (Mohaloya) শুভেচ্ছা জানিয়েছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

 

অভিনেত্রীর এই রূপ দেখে ট্রোলাররা অনেকেই তাঁকে ট্রোল করার চেষ্টা করলেও তাঁর অনুরাগীরা রুখে দাঁড়িয়েছেন বৈকি। আর এর থেকেই প্রমাণিত তাঁর জনপ্রিয়তা ঠিক কতখানি। আপাতত ‘ডান্স বাংলা ডান্স’-র মঞ্চে বিচারকের আসনে দেখা যাচ্ছে তাঁকে। সঙ্গে সিনেমা ও ওয়েব সিরিজেও জমিয়ে কাজ করছেন অভিনেত্রী। সম্প্রতি শ্রাবন্তীর (Srabanti Chatterjee) এই লুকের ছবি ও ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

 

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

 

Related Articles

Back to top button