Entertainment

‘দেবী পরে সাজবেন, আগে ক্যারেক্টার ঠিক করুন’, দুর্গা সেজে চরম ট্রোলের মুখে অভিনেত্রী Srabanti Chatterjee

সোশ্যাল মিডিয়ায় (Social Media) দৌলতে এখন সেলিব্রেটিদের হাতের মুঠোয় পাওয়া খুব একটা কথাই ব্যাপার নয়। আর সেই সুযোগকে কাজে লাগিয়ে কারণে অকারণে হোক ট্রোল (Troll) হয় তাঁদের। আর এবার ফের ট্রোলের মুখে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জ্জি। (Srabanti Chatterjee)। তাঁর জীবনের নানান টানা পোড়েনের কারণে তাঁকে বরংবারংবার শুনতে হয় নানান কুকথা।

 

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

 

আর এবারেও সেই ট্রোলিং এর হাত থেকে রেহাই মেলেনি তাঁর। মহালয়ার (Mohaloya) দিন ভোরে মহামায়ার রূপে ধরা দিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী (Srabanti Chatterjee)। তাঁর পরনে ছিল লাল পাড় সাদা শাড়ি, হাতে ধ্যানমুদ্রা, নাকে নথ, পায়ে জড়ানো ফুলের মালা, সিঁথিতে চওড়া সিঁদুর, কপালে টিপ।

 

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

 

কখনও ত্রিশূল হাতে আবার কখনও পদ্ম ও মঙ্গল শঙ্খ হাতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। খোলা চুলে অভিনেত্রীর এই লুক মুহূর্তেই ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। মহালয়ার এই ফোটোশুটের (Photoshoot) ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন যে, ‘পিতৃপক্ষের সমাপ্তি, দেবীপক্ষের শুভারম্ভ। দিকে দিকে ধ্বনিত হোক মায়ের আগমনীর আনন্দবার্তা’।

 

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

 

এই ছবি শেয়ার হতেই কিছু মানুষ প্রশংসা করেছেন নায়িকা রূপের। লিখেছেন যে, ‘ খুব সুন্দর লাগছে’। কেউ আবার লিখেছে ‘আবার ক্রাশ খেলাম’। কিন্তু অনেকেই আবার তাঁকে আক্রমণও করেন। লেখেন যে, ‘আপনি দুর্গা নন, দৌপদী। কেউ আবার লিখেছেন ‘ আগে নিজের চরিত্রটা বদলান। তারপর দেবী সাজবেন’। সম্প্রতি এমনই ট্রোলিং এর মুখে পড়েছে অভিনেত্রী (Actress)

এইভাবে ট্রোল হয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি

 

Related Articles

Back to top button