×
Entertainment

অভিরূপ এখন অতীত, নতুন মানুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী!

ফের শ্রাবন্তীর জীবনে বসন্তের আগমন। চতুর্থ পেরিয়ে এবার পঞ্চমে বিলীন অভিনেত্রী। কিন্তু তিনি কে? সেই নিয়েই জোর চর্চা চলছে নেটমাধ্যমে। টলিপাড়ার জনপ্রিয় প্রথম সারির মিষ্টি নায়িকা হলেন শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)। রিল হোক বা রিয়েল লাইফ সব নিয়েই মাঝেমধ্যে সংবাদের শিরোনামে উঠে আসেন নায়িকা। এমনকি পান থেকে চুন খসলে তাকে নিয়ে চলে ট্রোলিংও। যদিও সেসবে একেবারেই কান দেননা অভিনেত্রী। ছেলেকে সঙ্গে নিয়ে সবটাই সামলে চলেছেন নিজের হাতে।

ভালোবেসে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে (Rajib Kumar Biswas) বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এরপর ১৭ বছর ১ মাস বয়সে মা হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সেই সংসার টেকেনি। এরপর ভালোবেসে মডেল কৃষ্ণ বিরাজকে বিয়ে করেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। যদিও মাস কয়েক যেতে না যেতেই সেই সংসারেও তালা পরে। তারপরই শ্রাবন্তীর জীবনে আসে রোশন সিং। বিয়ে করে বেশ সুখেই সংসার করছিলেন। কিন্তু বছর দেড় যেতে না যেতেই সেই সংসারও এখন ভাঙ্গনের মুখে।

দীর্ঘদিন ধরে তৃতীয় স্বামী রোশনের সঙ্গে বিয়ে ভাঙা নিয়ে আদালতে তার কেস চলছে। তার পাশাপাশি অভিরূপের সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জনও ছড়িয়ে পড়েছিল চারিদিকে। কিন্তু বর্তমানে জানা যাচ্ছে যে, অভিরূপ নাকি এখন অতীত। তারা এখন কেবলই শুধু ভালো বন্ধু। আর এরমাঝেই শোনা যাচ্ছে শ্রাবন্তীর জীবনে পঞ্চম প্রেমিকের আগমন ঘটেছে। কিন্তু কে সেই মানুষটি? সেই নিয়েই চলছে গুঞ্জন।

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে চোখ রাখলেই দেখা মিলবে তার। সকলেই আশাকরি খেয়াল করেছেন মাস কয়েক ধরেই অভিনেত্রী শরীর চর্চা নিয়ে বেশ সচেতন হয়েছেন। মাঝেমধ্যেই তাকে জিম করার ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যাচ্ছে। আর তার জিম ট্রেনারই নাকি তার মনের মানুষ। তার নাম অরিজিৎ ঘোষাল (Arijit Ghoshal)। তিনি শ্রাবন্তীর ফিটনেস কোচ। অরিজিতের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার ফলেই নাকি অভিরূপের সঙ্গে সম্পর্কে ছেদ পড়েছে শ্রাবন্তীর।

যদিও কোনোদিনই অভিরূপকে নিয়ে বন্ধুর বাইরে অন্য কোনো মন্তব্য করতে দেখা যায়নি অভিনেত্রীকে। আর এবারেও অরিজিতের প্রসঙ্গে একেবারে স্পিকটি নট অভিনেত্রীর। দিন কয়েক আগেই শ্রাবন্তী অরিজিতের সঙ্গে জিমে কাটানোর ছবি শেয়ার করেছিলেন। আর ক্যাপশনে লিখেছিলেন যে, ‛আমরা প্রবাহিত হতে পারি। পার্টি করতে পারি। কারণ আমরা অতিমানব’। এবার শুধু দেখার পালা আগামী দিনে অরিজিতের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক কোনদিকে মোড় নেয়।