EntertainmentVideoViral Video

খোলা আকাশের নীচে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে ট্রেন্ডিং গানে উদ্দাম নাচ অভিনেত্রী সন্দীপ্তার, মূহুর্তে ভাইরাল ভিডিও

‘মেরা ইয়ার’ গানের নাচের স্টেপ এই মুহূর্তে ট্রেন্ডিং। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সকলেই কোমর দুলিয়েছেন এই গানে। আর এবার সেই তালিকায় নাম জুড়লো টেলি অভিনেত্রী সন্দীপ্তা সেনের (Sandipta Sen)। টেলিভিশনের (Television) দর্শকদের কাছে তিনি খুবই জনপ্রিয়। একাধিক ধারাবাহিকে সুদক্ষ অভিনয়ের মাধ্যমে মন জয় করে নিয়েছেন সকলের।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়তেও (Social Media) তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। মাঝে মধ্যেই নিত্য নতুন ছবি ও রিল ভিডিওতে তিনি নজর কাড়েন নেটিজেনদের। সম্প্রতি সন্দীপ্তা (Sandipta Sen) নিজের ইন্সটাগ্রাম (Instagram) হ্যান্ডেলেই শেয়ার করেছেন এই রিল ভিডিও। বাড়ির ছাদেই ট্রেন্ডিং গানে রিল ভিডিওতে মেতেছেন অভিনেত্রী। তাঁর পরণে রয়েছে কালো রঙের ফুল হাতা টপ ও কালো জিন্স। খোলা চুলে মনের আনন্দে নেচে চলেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

৩৫ বছর বয়সী এই অভিনেত্রী যত দিন যাচ্ছে ততই যেন তার গ্ল্যামারে পাগল করে তুলছেন সকলকে। তাঁকে দেখলে বয়স বোঝার উপায় নেই কারোরই। নিজের উপর লাইমলাইট কিভাবে ধরে রাখতে হয় তা বেশ ভালোই জানেন অভিনেত্রী। এই মুহূর্তে সন্দীপ্তাকে (Sandipta Sen) ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি:উত্তর পর্ব’ তে ‘ মা সারদা’ র চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। গত বছরে ‘মর্ডান নারী’ মিউজিক ভিডিও (Video) এলবামে একেবারে অন্যভাবে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। এছাড়াও অঞ্জন দত্ত (Anjan Dutta) পরিচালিত ‘মার্ডার ইন দ্য হিলস’ ওয়েব সিরিজে ডাক্তারের ভূমিকায় তাঁর অভিনয় বিশেষভাবে প্রশংসিত হয়েছিল দর্শক মহলে।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Related Articles

Back to top button