×
Entertainment

‘এখনই কিছু বলতে চাই না’! অন্তঃসত্ত্বার জল্পনা ঘিরে মন্তব্য রাখি সাওয়ান্তের

দ্বিতীয়বারের জন্য বিয়ে করেছেন শুধু তাই নয় কার্যত ধর্ম পরিবর্তন করেছেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। বলি তারকার বিয়ের কিছু ছবি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে চারদিকে তোলপাড় শুরু হয়ে গিয়েছিলো। ভাইরাল হওয়া ফটোর সাথে দেখা যায় ম্যারেজ সার্টিফিকেটে রাখি সাওয়ান্তের নামের জায়গায় লেখা রাখি সাওয়ান্ত ফতিমা।

তাঁর বরের নামের জায়গায় লেখা আছে আদিল খান দুরানির নাম। তবে হিন্দু থেকে বিয়ের জন্য তিনি মুসলিম হয়ে গেছেন রাখি। রীতেশের সঙ্গে ব্রেকআপের পরই মাইসোরের ব্যবসায়ী আদিল খান দুরানি সাথে সম্পর্কে জড়ান রাখি সাওয়ান্ত। বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে যদিও রাখি সরাসরি নাকোচ করে দিয়েছেন।

তবে এবার আবারো প্রশ্ন উঠেছে রাখি নাকি এর মধ্যেই প্রেগনেন্ট হয়ে গেছেন। তবে রাফ এন্ড টাফ রাখি কিন্তু সরাসরি নাকোচ করে নিয়েছেন। মিডিয়া প্রশ্ন করলে রাখি জানিয়েছেন – ‘‘এখনই কিছু বলতে চাই না।’’ তাহলে রণবীর-আলিয়ার থেকেও আগে মা হতে চলেছেন রাখি?

আদিলের সাথেই কি বাকি জীবন কাটাতে চলেছেন আদিল। সেই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে গোটা নেটদুনিয়ায়। রাখির প্রথম বিয়ে রীতেশ সিংহ নামের এক ব্যক্তির সাথে হয়েছিল যা কয়েক মাসের মধ্যেই ছাড়াছাড়ি হয়ে যায়। এখন দেখার তাদের এই নতুন দাম্পত্য জীবনে রাখির জীবন আলো করে নতুন জীবনের পৃথিবীতে আগমন কতটা আলো করতে পারে।