×
Entertainment

কখনো সমুদ্রের ধরে নাচ তো কখনো বুর্জ খলিফার সামনে পোজ, ভাইরাল রচনা ব্যানার্জীর দুবাই টুরের ছবি

অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachna Banerjee) বর্তমানে সিনেমার নায়িকা নন। বরং তার পরিচয় বাংলার দিদি। ‘দিদি নং ১’ স্টেজ থেকে হাজারো মহিলাদের জীবন কাহিনী তুলে আনেন রচনা। শুধু তাই নয় এই সময়ে রচনা ব্যস্ত তার নিজস্ব ব্র্যান্ড ‘রচনা’জ ক্রিয়েশন’ (Rachna’s Creation) নিয়ে। কার্যত শুটিং কিংবা বিজ্ঞাপনের মাঝে নিজের তৈরী ফ্যাশন লেবেল দেশীয় থেকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যেতে বিশেষ আগ্রহী এই অভিনেত্রী। যে কারণে এবার বালির দেশ দুবাইয়ে উপস্থিত হয়েছে রচনা। ইনস্টাগ্রামে তার একচেটিয়া পোস্টের কারণে কার্যত চর্চার কেন্দ্রবিন্দু এখন নায়িকা।

ADVERTISEMENT

কাজের পাশাপাশি দুবাই দর্শনটাও সেরে ফেলছেন অভিনেত্রী। দুবাই ভ্রমণের একাধিক ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়াতে। কোনো সময় সমুদ্রের পাশে দাঁড়িয়ে আনন্দ উপভোগ করছেন তো কোনসময় বুর্জ খলিফার সামনে দাঁড়িয়ে দুর্দান্ত ফটো শুট করেছেন অভিনেত্রী। জীবনের প্রতিটা মুহুর্ত যে আনন্দে ও হাসিতে কাটাচ্ছেন তা বলা যেতেই পারে।

এক ফটোতে হাতে আইস ক্রিম নিয়ে দিব্যি খাচ্ছেন তিনি আবার কখনও কফি, কখনও আবার স্যালাড খেয়েই চলেছেন। ফিটনেস ভুলে নিজের মনের কথাই শুনছেন এই স্পেশাল ট্রিপে। হবে নাই না কেন বলুন তো প্রায় দুই বছর পর নায়িকা ঘুরতে গেছেন যা ক্যাপশনের মাধ্যমে নিজেই জানিয়েছেন সকলকে।

৪৭ বছরেও যে তার এমন রূপ যা দেখে অনায়েসেই প্রেমে পড়তে বাধ্য সবাই। রচনা কি এবার নিজের ফ্যাশন লেবেল দুবাইতেই খুলতে চলেছে তা প্রশ্ন দর্শকদের মনে থাকলেও এখনই কিছু বলতে নারাজ নায়িকা। ৫০ ছুঁই ছুঁই রচনা ব্যানার্জি তার চিরযৌবনতা ধরে রাখার কারণে অনেকেই টিপস চেয়েছেন তাঁর থেকে। এখন দেখার বাংলার সবার প্রিয় দিদি সেই স্পেশাল টিপস সবার সাথে ভাগ করে নেন কিনা।