×
Entertainment

ডিপ নেক পোশাকের ফাঁকে স্পষ্ট ‘বুকের খাঁজ’, কৃশিবের মায়ের লাস্যময়ী আবেদনে ঘুম উড়েছে নেটিজেনদের

কিছুদিন আগেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি (Puja Banarjee)। তাও আবার ছেলেকে সঙ্গে নিয়েই। কিন্তু তারপরেও অভিনেত্রীর চাবুক ফিগারে মুগ্ধ নেটবাসী। জনপ্রিয় এই বাঙালি অভিনেত্রী বরাবরই থাকেন সংবাদের শিরোনামে। তাঁর লাভ লাইফ থেকে শুরু করে বিয়ে, সন্তান সবকিছুর খবর নখদর্পনে রয়েছে অনুরাগীদের। অভিনয়ের জন্য যতটা না পরিচিত তার চেয়ে বেশি পরিচিত কুনাল ও তাঁর রসায়ন নিয়ে। বরাবরই নিত্য নতুন ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) উষ্ণতার পারদ চড়ান পূজা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

ADVERTISEMENT

আর এবারেও তার অন্যথা হয়নি। সম্প্রতি পূজা (Puja Banerjee) নিজের ইন্সটাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন দুটি ছবি। এদিন ডিপ নেকের ওয়েস্টার্ন পোশাকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। কখনও গাছে হাত দিয়ে আনমনে তাকিয়ে আবার কখনও ক্যামেরার দিকে তাকিয়ে ছবি তুলেছেন অভিনেত্রী। পোশাকের মধ্যে থেকে উন্মুক্ত বক্ষখাঁজ। ছবি শেয়ার করে পূজা ক্যাপশনে লেখেন যে-‘মনডে ব্লুস’।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

সন্তান জন্মের পর শরীরে একফোঁটাও বেবি ফ্যাট জমতে দেননি অভিনেত্রী। নিজেকে যেভাবে মেইনটেইন করে রেখেছেন তা সত্যিই প্রশংসনীয়। আর তাইতো বারংবার তাঁর রূপে মুগ্ধ হন ভক্তরা। পূজার (Puja Banerjee) এই ছবিতে একের পর এক প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন-‘হটি’। কেউ লিখেছেন-‘সো কিউট’। কেউ আবার ‘গর্জিয়াস’ বলেও তাঁর রূপের প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

প্রসঙ্গত, হিন্দি টেলিভিশনের (Television) পর্দায় পরিচিত মুখ পূজা। পাশাপাশি কয়েকটি বাংলা সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে। এছাড়া, গত বছর ‘হইচই’ তে ‘পাপ’ ওয়েব সিরিজে তাঁর অভিনয় মুগ্ধ করেছে নেটিজেনদের। সম্প্রতি পূজার এই হট লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় (Social Media) চড়িয়েছে উষ্ণতার পারদ।

ADVERTISEMENT

Related Articles