Entertainment

Priyanka Chopra: মাঝ সমুদ্রে একের পর এক সেক্সী পোজ, ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কার ‘Super Hot’ লুকে ঘায়েল নেটজনতা

হলিউডের পপ তারকা নিক জোনাস (Nick Jonas) সবে ২৯ শে পা দিয়েছেন। বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) বয়স 39 years। স্বামীর থেকে প্রায় ১০ বছরের বড় তিনি। তাঁদের জুটি সকলের কাছেই একটা আলাদাই Inspiration। প্রিয়াঙ্কার সঙ্গে বিয়ে হওয়ার পর পরই ভারতে অতি পরিচিত হয়ে ওঠেন নিক। ২০১৮ সালের ডিসেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েন নিক প্রিয়াঙ্কা। হিন্দু এবং খ্রীষ্টান দুই মতেই তাঁদের বিয়ে হয়। তবে বিয়ের পর থেকে লস এঞ্জেলসেই বাস প্রিয়াঙ্কার।

আর এখন তো দেশী গার্ল বলিউড থেকেও অনেকটা দূরে চলে গিয়েছেন, এমনকি তাঁর এখন হলিউড ইন্ডাস্ট্রিতেও বেশ আনাগোনা। নিক-প্রিয়াঙ্কা দুজনেই সোশ্যাল মিডিয়ার হটকেক। মাঝে মধ্যেই বয়সকে পেছনে ফেলে নিজেকে নিকের পাশে ঠিক মানিয়ে নেন পিগি চপস, এমনকি পার্ফেক্ট পোজেও নিজেকে ধরে রাখতে মরিয়া প্রিয়ঙ্কা চোপড়া। এবার মাঝ সমুদ্র থেকেই এক্কেবারে হট পোজে নিজেকে সম্মোহিত করলেন প্রিয়াঙ্কা। প্রথমদিকে বয়সে ছোটো ছেলেকে বিয়ে করার জন্যে প্রচুর সমালোচনার ঝড়ের মুখে পড়তে হয়েছিল তাঁকে, কিন্তু এখন এসব ভুলে দিব্যি সংসার করছেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও নিক জোনাস (Nick Jonas)। কোনও হলি ডে ট্রিপ (Holiday)হোক বা কোনো সেলেব পার্টি, প্রিয়ঙ্কা কখনই সাহসী পোজে নিজেকে জাহির করতে ভোলেন না।

খোলা ডাইরির মতই নিক-প্রিয়াঙ্কা(Nick-Priyanka) সোশ্যাল মিডিয়ায় খুল্লাম খুল্লা হয়ে নিজেদের মেলে ধরেন। এমনকি নিজের লেখা বইতেও তিনি লিখেছিলেন তাঁর জীবনে নিকের ভুমিকা কতখানি। উল্টো দিকে নিকও প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর সম্পর্কের মজবুত সমীকরণ জানাতে ভোলেননা। তাই কাছের মাঝে সুযোগ পেলেই হালকা হলি ডে, বা একান্তে সময় কাটিয়ে থাকেন তাঁরা। এবার তাঁরা পৌঁছলেন স্পেনে। সেখান থেকে গুটি কয়েক ছবি নিজের সোশ্যালে পোস্ট করলেন নায়িকা। কখনও তাঁকে দেখা যাচ্ছে, অবসরে সমুদ্র মাঝে রিল্যাক্স করছেন। আবার কখনো নিকের সঙ্গে ও মা মধু চোপড়াকে নিয়ে খোস মেজাজে ধরা দিচ্ছেন।আর তাঁর পরনে তো আছেই বিকিনি মনোকিনি। প্রতিটা ফ্রেমেই তিনি প্রাণবন্ত। সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই মুহূর্তে হয়ে গিয়েছে ভাইরাল।

Related Articles

Back to top button