×
Entertainment

মায়ের কোলে পুঁচকে ছেলে, একরত্তি সন্তানের ছবি শেয়ার করলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি

আমাদের প্রত্যেকের জীবনেই বিশেষ বিশেষ অধ্যায়গুলোতে প্রমোশন ঘটে। কখনো মা কখনো বাবা কখনো ভাই কিংবা কখনো বোন কখনো ছেলে মেয়ে এভাবে আমাদের জীবনের সম্পর্কের প্রমোশন ঘোটতেই থাকে। ঠিক তেমনি দেবো কি দেব ধারাবাহিকের অভিনেত্রী পূজা তার জীবনেও কিন্তু একটা বড়সড় প্রমোশন হয়েছে। তিনি কারোর মেয়ে এবং স্ত্রী থেকে একজন মা তে রূপান্তরিত হয়েছেন।

দুর্গাপূজা শুরু হওয়ার আগেই মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতাল থেকে এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। এই খবরটা স্বামী কুনাল বর্মন এবং পূজার নিজে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবাইকে জানান। পোস্ট হবার সাথে সাথেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে পড়ে খবরটি। বাচ্চা জন্ম দেওয়ার পর থেকেই বাবা মা এবং সন্তান তাদের সুন্দর মুহূর্ত গুলি বারবার সামনে এনেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

ADVERTISEMENT

অভিনেত্রী অন্তঃসত্ত্বা থাকাকালীন বেশ কানাঘুষো শোনা যায়, তিনি নাকি বিবাহপুর্বেই এই সন্তানের জননী হয়েছেন। কিন্তু পরে এই ভুল ধারণা ভাঙ্গে। জানা যায়, কোরনা পর্বে তারা চুপিসারে রেজিস্ট্রি ম্যারেজ করে নিয়েছিলেন। হিন্দি সিরিয়ালের সাথে সাথে বাংলা সিনেমাতেও পায়ে পা মিলিয়ে চলছেন এই অভিনেত্রী। এ অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ ভালো রকমই আ্যকটিভ থাকেন। ইনস্টাগ্রামে তিনি প্রায়ই বেবি বাম্পের ছবি ফটোশুট করে পোস্ট করতেন। এবং সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ার ধরুন বেশ ভালই ভাইরাল হয়েছিল।

বিয়ে এবং প্রথম সন্তান হওয়ার পর এটা ছিল পূজার প্রথম কারওয়া চৌথ। প্রথমবার হওয়ার দরুন পূজা বেশ খুশি। সারাদিন উপোস করে নিষ্ঠাভরে স্বামীর জন্য পুজো করলেন। হাতে চালুনি এবং প্রদীপ ধরে পূজো করলেন অভিনেত্রী।

তিনি তার ওয়ালে লিখেছেন, প্রথমবার পুজো করতে পেরে বেশ খুশি, কাজের সূত্রে স্বামী এবছর বাইরে। পূজার জন্য তার স্বামী কুনাল উপোস রেখেছেন। ভীষণ মিস করছেন স্বামী কুনালকে এবং তাড়াতাড়ি ফিরে আসবার কথা জানিয়েছেন। পুজোর জন্য লাল শাড়ি টিকলি পড়ে সোনার মঙ্গলসূত্র এবং হাতে কাচের লাল চুড়ি পড়ে ছেলেকে কোলে নিয়ে ছবি পোস্ট করেছেন। এর আগে ও অভিনেত্রী বেশ অনেক ছবি ছেলেকে নিয়ে পোস্ট করেছেন কিন্তু প্রতিবারই ছেলের মুখ ইমোজি দিয়ে ঢাকা থাকে। এবারও তার ব্যতিক্রম নয়। এবার তিনি ক্যাপশনে লিখেছেন, ছেলেকে নিয়ে আনন্দের সাথে চার সপ্তাহ পূরণ হলো।।

ADVERTISEMENT

Related Articles