×
EntertainmentViral Video

মাচা অনুষ্ঠানে হিন্দি গান গেয়ে নেটবাসীদের তুমুল কটাক্ষের মুখে অভিনেত্রী নুসরত জাহান, ভাইরাল ভিডিও

মাচা শোয়ের মঞ্চে হিন্দি গান গেয়ে নেটিজেনদের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। টলিপাড়ার অন্যতম চর্চিত তথা বিতর্কিত অভিনেত্রী হলেন নুসরত। ব্যাক্তিগত জীবনের নানান টানাপোড়েন নিয়ে দীর্ঘদিন ধরে তিনি উঠে আসছেন সংবাদের শিরোনামে। যদিও এখন সবকিছুই স্পষ্ট সকলের কাছে। আপাতত স্বামী, সন্তান ও কেরিয়ার তিনটেই সমান তালে সামলে চলেছেন অভিনেত্রী।

ADVERTISEMENT

যশ-নুসরতের (Yash-Nusrat) সম্পর্কের সমীকরণ এখন সকলের কাছেই দিনের আলোর মতো পরিষ্কার। একজন অভিনেত্রী ও সাংসদের বাইরে গিয়েও নুসরতের (Nusrat Jahan) নতুন একটি পরিচয় হয়েছে। আর সেটা হল তিনি ঈশানের মা। তবে, সন্তান হওয়ার পর যতদিন যাচ্ছে ততই যেন গ্ল্যামার উপচে পড়ছে নুসরতের। আর সেই গ্ল্যামারের আগুনে পুড়ে ছাই হচ্ছেন নুসরতের পুরুষ ভক্তরা।

কাজের ফাঁকে যেমন ফটোশ্যুট করেন তেমনই ভক্তদের টানে মাঝে মধ্যেই ছুটে যান মাচা শোয়ের মঞ্চে। আর সেখানে গিয়েই একেরপর এক হিন্দি গান গেয়েছেন। প্রথমেই ‛তু মেরি প্রেম কি ভাষা’ গানটি দিয়ে শুরু করেন। এরপর ‛পাস ও আনে লাগে জারা জারা’, ‛লাখো হ্যা মাগার তুমসা ইয়া কৌন হাসিন হে’, ‛মেরি হোটো পে এক তেরে সিবা কোই নাম নেহি’ একেরপর এক হিন্দি গান গেয়ে শোনান।

তবে, বেসুরো গলায় নুসরতের গাওয়া এই গান শুনে কটাক্ষের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। রাজ চক্রবর্তীর পরিচালনায় ‛শত্রু’ সিনেমা দিয়ে পা রেখেছিলেন টলিউডের অন্দরে। এরপর একেরপর এক বাংলা সিনেমায় কাজ করেছেন। অভিনেত্রী ছাড়াও তিনি একজন তারকা সাংসদও বটে।