×
EntertainmentTrending

লকডাউনে গোপনে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী মৌনি রায়!

দীর্ঘ দিন ধরে হিন্দি সিরিয়ালে নিজের দক্ষতায় অভিনয় করে গেছেন মৌনি রায়। প্রসঙ্গত, নাগিন সিরিয়ালের মাধ্যমে সবচেয়ে বেশী জনপ্রিয় হন তিনি। তারপর নিজের নাচ আর অভিনয়ের দক্ষতায় ছোট পর্দা থেকে বড় পর্দায় প্রবেশ মৌনির। ইনস্টাতে বেশ সক্রিয় অভিনেত্রী । খাওয়া-দাওয়া, নাচ, নতুন পোশাক সব কিছুরই ছবি শেয়ার করে থাকেন তিনি।

সম্প্রতি মৌনি রায়ের একটি পোস্ট করেন। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা পোস্টে দেখা যাচ্ছে হিরের আংটি পরে রয়েছেন তিনি ৷ মৌনির রিং ফিঙ্গারে শোভা পাচ্ছে অসাধারণ ওই হিরের আংটিটি। আর এর থেকেই শুরু হয়েছে  জল্পনা।

ADVERTISEMENT

এই নিয়ে কমেন্ট সেকশনে সেলেবরাও প্রশ্ন করতে থাকেন অভিনেত্রীকে। অনেকে জানতে চান কবে করলেন তিনি কার সাথেই বা হলো তার বাগদান। কিন্তু প্রকৃত সত্য তিনি বলেন। ছবির শেষে নিজেই ক্যাপশনে লিখলেন,, ”বিশ্বাস করা যাচ্ছে না, অবশেষে ভারতে এমন একটি ব্র্যান্ড এসেছে, যারা শুধুমাত্র বাগনানের আংটিই তৈরি করে।

ওদের কালেকশন আমার বেশ ভালো লেগেছে আপনারাও দেখতে পারেন। পাশাপাশি মৌনি রায় আরও লিখেলেন, আপনি এখন ভার্চুয়াল অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন এবং আপনার আংটির নকশাটিও নিজের পছন্দ মত বানাতে পারেন। ওখানকার অভিজ্ঞতা সম্পন্ন লোকজন আপনাকে বাগদানের আংটিটি বেছে নেওয়ার জন্য পরামর্শ দেবেন।

ADVERTISEMENT

Related Articles