×
EntertainmentVideoViral Video

বহু লক্ষ টাকার গাড়ি কিনলেন মধুমিতা, শ্যাম্পেনের বোতল খুলে উদযাপন করলেন অভিনেত্রী, শুভেচ্ছা নেটিজেনদের

সম্প্রতি বহু মূল্যবান গাড়ি কিনলেন অভিনেত্রী মধুমিতা সরকার। শুভেচ্ছায় ভরালেন অনুরাগীরা। একসময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ (Bojhena Se Bojhena) ধারাবাহিকে পাখি নামের একটি চরিত্র করে পেয়েছিলেন তুমুল জনপ্রিয়তা। এরপর আর ফিরে তাকাতে হয়নি। তিনি হলেন এই মুহূর্তে টলিউডের (Tollywood) জনপ্রিয় প্রথম সারির নায়িকা মধুমিতা সরকার (Madhumita Sarcar)।

ADVERTISEMENT

বলা যেতে পারে মধুমিতা এখন টলিপাড়ার হটবম্ব। যেমন তাঁর কাজের প্রশংসায় মানুষ পঞ্চমুখ। তেমনি তাঁর রূপের প্রশংসায়। সম্প্রতি একেরপর এক ছবিতে উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী মধুমিতা। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও (Social Media) বেশ এক্টিভ মধুমিতা (Madhumita Sarcar)। মাঝে মধ্যেই নিজের হট ও সেক্সী ফিগারে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ান অভিনেত্রী।

এমনকি তাঁর রূপের প্রশংসায় পঞ্চমুখ বলি অভিনেতারাও। এতটাই বোল্ড মধুমিতা যে তাঁর প্রেমে পড়তে বাধ্য পুরুষরা। তাঁর সাহসী ফটোশ্যুট রীতিমতো বলি অভিনেত্রীদের টেক্কা দেয় বৈকি। তবে, সম্প্রতি এবার গাড়ি কিনে সংবাদের শিরোনামে এই টলি নায়িকা। নারকেল ফাটিয়ে, শ্যাম্পেনের বোতল খুলে গাড়ি কেনার আনন্দ উদযাপন করলেন। আর সেই ভিডিও দেখে শুভেচ্ছায় ভরালেন নেটিজেনরা।

প্রসঙ্গত, এই মুহূর্তে দাড়িয়ে বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। টেলিভশনের পর্দায় চুটিয়ে কাজ করার পর এখন বড় পর্দায় একের পর সিনেমায় অভিনয় করে মনজয় করে নিয়েছেন ভক্তদের। এমনকি ওটিটি প্ল্যাটফর্মেও তার অবাধ বিচরণ।