×
EntertainmentVideoViral Video

‘গানটার ধর্ষন করে দিল’! ভরা মঞ্চে ‘লুঙ্গি ডান্স’ গেয়ে নেটিজেনদের কটাক্ষের শিকার অভিনেত্রী কৌশানী

প্রকাশ্য মঞ্চে গান গেয়ে নেটিজেনদের ট্রোলের শিকার অভিনেত্রী কৌশানি মুখার্জি। টলিপাড়ার জনপ্রিয় প্রথম সারির একজন অভিনেত্রী হলেন কৌশানি (Koushani Mukherjee)। তার জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার অপেক্ষা নেই। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে মনজয় করেছেন দর্শকদের। তারকারা মানেই অভিনয়ের পাশাপাশি অনেক লাইভ শোয়ের মঞ্চে উপস্থিত হতে হয় তাদের।

‘গানটার ধর্ষন করে দিল'! ভরা মঞ্চে ‘লুঙ্গি ডান্স' গেয়ে নেটিজেনদের কটাক্ষের শিকার অভিনেত্রী কৌশানী -

এমনকি দর্শকদের পছন্দমতো গান, নাচ সবই করতে হয়। তেমনই অভিনেত্রী কৌশানি মুখার্জিও (Koushani Mukherjee) হাজির হয়েছিলেন একটি স্টেজ শোতে। আর সেখানে রজনীকান্তকে সম্মান জানিয়ে ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার ‘লুঙ্গি ড্যান্স’ গান গাইতে দেখা যায় অভিনেত্রীকে। একেবারে নেচে, গেয়ে জমিয়ে করছেন অনুষ্ঠান। কৌশানির পরনে রয়েছে ঝকমকে ওয়েস্টার্ন পোশাক।

তবে, এই গান করে নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছেন অভিনেত্রী। একের পর এক হা হা রিয়্যাক্ট তো রয়েছে পাশাপাশি কমেন্টের বন্যায় ভেসেছে ভিডিওর (Video) কমেন্ট বক্স। কেউ লিখেছেন যে – ‘অভিনয়টাই ভালো করে শিখতে পারলো না আবার গান’। কেউ লিখেছেন – ‘গানটার ধর্ষন করে দিল’। আবার কেউ বাংলাদেশের হিরো আলমের প্রসঙ্গ টেনে লিখেছেন যে – ‘এর থেকে আমাদের হিরো আলম অনেক বেটার’।

‘গানটার ধর্ষন করে দিল'! ভরা মঞ্চে ‘লুঙ্গি ডান্স' গেয়ে নেটিজেনদের কটাক্ষের শিকার অভিনেত্রী কৌশানী -

অভিনেতা বনি সেনগুপ্তর সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা কারোরই অজানা নয়। কিন্তু কিছুদিন আগেই সেই সম্পর্ক ভাঙ্গনের গুঞ্জন রটেছিল। তবে, পরে জানা যায় তাদের সম্পর্ক আগের মতোই ঠিকঠাক আছে।