×
EntertainmentViral Video

একরত্তি মেয়ের সাথে আদরঘন মুহূর্ত কাটাচ্ছেন অভিনেত্রী কনীনিকা, তুমুল ভাইরাল ভিডিও

কনীনিকা শুধুমাত্র অভিনয় জীবনেই নয়, ব্যক্তিগত জীবনের ক্ষেত্রেও তিনি বেশ আকর্ষণীয়। সব সময় সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকতে ভালোবাসেন৷ তাঁর জীবনে জনপ্রিয় ধারাবাহিক ‘কখনও মেঘ কখনও বৃষ্টি’ তৎকালীন ইটিভি বাংলার রাত ৮টায় বেশ সুপারহিট। তারপর শেষ জী বাংলায় ‘অন্দরমহল’ সিরিয়ালে কাজ করেছিলেন । টলিউডের বেশ জনপ্রিয় অভিনেত্রী তিনি।

গত বছর অর্থাৎ ২০১৯ সালের জুন মাসে তিনি একটি কন্যা সন্তানের মা হন। মেয়ের মুখেভাত হোক কিংবা লকডাউনে করোনা আবহে নানান মুহূর্ত সব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। অভিনেত্রীর মেয়ের আদরের নাম কিয়া।

ADVERTISEMENT

সম্প্রতি দুর্গাপুজো আবহে পুজোর সাজে মা মেয়ে সাজলেন। মা লাল শাড়ি আর সাদা ব্লাউজ আর মেয়েকে সুন্দর হলুদ রঙের ফুটফুটে মা দুর্গার আঁকা জামা পড়িয়ে পোজ দিয়ে ছবি তুললেন অভিনেত্রী। একরত্তি মেয়ের সাথে আদরঘন মুহূর্ত নিমেষেই ভাইরাল। আর এবার পুজো শেষ হতে না হতেই ফের ভাইরাল মা মেয়ে।

টিভিতে চলছিল জনপ্রিয় ইংরাজি ছবি ‘বেবি’স ডে আউট’। আর মাও দিব্যি আদরের ছোট্ট কন্যা ‘কিয়া’র সঙ্গে বসে সেটিই উপভোগ করছিলেন। আর এই সুন্দর মুহূর্তটি ক্যামেরাবন্দী করলেন স্বামী সুরজিৎ। ভিডিও পোস্টের সাথে অভিনেত্রী ক্যাপশানে লিখলেন,”আমার কিয়ার বুড়ির সঙ্গে বেবি’স ডে আউট”।  দর্শকদের মন জয় করে নেয় একরত্তি এই  মেয়েটারএই ভিডিও।

ADVERTISEMENT

Related Articles