×
Entertainment

‘নিজের সমস্ত কিছু বন্দক রেখেছি’, ছবির কাজ তাড়াতাড়ি শেষ করতে গিয়ে সর্বশান্ত কঙ্গনা!

কয়েকশো কোটি টাকার মালকিন অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তবে আপাতত তিনি তাঁর সব সম্পত্তি বন্দক রেখেছেন। অনেক সময়ই আমরা শুনতে পাই সেলিব্রিটি হলেও সর্বশান্ত হয়ে গেছেন। তবে সিনেমা তৈরির জন্য সর্বশান্ত হয়েছেন এমন প্রচুর মানুষের কথা জানা যায়। তবে অভিনেত্রী কঙ্গনা রানাউত কিন্তু এবার তাঁর সিনেমা তৈরির জন্য নিজের সব সম্পত্তি বন্দক রেখেছেন বলে জানা যাচ্ছে।

কঙ্গনা রানাওয়াতকে পরবর্তী দেখা যাবে ‘এমার্জেন্সি’ সিনেমায়। ১৯৭৫ সালের ২৫ জুন থেকে ১৯৭৭ সালের ২১ মার্চ পর্যন্ত টানা ২১ মাস চলেছিল ভারতে জরুরি অবস্থা। আর সেই জরুরি অবস্থার প্রেক্ষাপট নিয়ে তৈরী এই সিনেমায় প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন তিনি। এই ছবিতে শুধু অভিনয় আর পরিচালনা করছেন তাই নয় রয়েছেন প্রযোজনার দায়িত্বেও। ইতিমধ্যেই ছবির শুটিং শেষ হয়ে গেছে আর কঙ্গনা সেট থেকেই তিনটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

ইন্দিরা গান্ধির মতো তার পোশাক, চুল এবং মেকআপে ক্যামেরার পিছনে বসে এবং মাইক্রোফোনে কথা বলতে দেখা যাচ্ছে ফটোতে। তবে ফটোর ক্যাপশনে অনেক কথা লিখেছেন তিনি সেখান থেকেই আপনাদের জন্য বিশেষ কিছু লাইন তুলে ধরা হলো -‘আমি আজ একজন অভিনেত্রী হিসাবে এমার্জেন্সি-র কাজ শেষ করার সঙ্গে সঙ্গে, আমার জীবনের একটি দুর্দান্ত গৌরবময় অধ্যায়ও সম্পূর্ণরূপে সমাপ্ত করলাম। সম্পূর্ণ সম্পত্তি বন্দক দিয়ে এই ছবি তৈরী করছি। তবে চিন্তা করবেন না আমি নিরাপদ জায়গাতেই আছি।’

কঙ্গনা সবার উদ্দেশ্যে জানিয়েই দিয়েছেন এই সিনেমা একটি রাজনৈতিক ছবি। পরবর্তীতে ‘Tiku Weds Sheru’, ‘Sita: The Incarnation’,’Tejas’ সমেত মোট নয়টি সিনেমায় দেখা যাবে অভিনেত্রীকে। তাঁর মধ্যে তিনটি সিনেমা চলতি বছরেই রিলিজ করবে বলে জানা গেছে। এখন এই এমার্জেন্সি সিনেমা রিলিজ করার পরে প্রযোজক কঙ্গনা কি তাঁর সব সম্পত্তি ফিরে পাবে সেটা জানার জন্য যেন মুখিয়ে আছে সাধারণ মানুষ।