EntertainmentVideoViral Video

Ditipriya Roy: ১৯ টি বসন্ত পেরিয়ে ২০-তে পা দিলেন ‘রানীমা’ দিতিপ্রিয়া, শুভেচ্ছায় ভরালেন নেটিজেনরা

দেখতে দেখতে ১৯ টি বসন্ত পেরিয়ে ২০ বছরে পা রাখলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। রানী রাসমণী সিরিয়ালের রানীমা হিসেবে বেশ পরিচিতি পেয়েছিলেন। ধারাবাহিক শেষ হয়েছে অনেক মাস হয়ে গিয়েছে। এই মুহূর্তে আর টেলিভিশন (Television) নয় তার পাখির চোখ বড় পর্দা। আর সেই কারণে তাকে নিত্য নতুন এক্সপেরিমেন্টাল লুকেও দেখা যায়। এই মুহূর্তে দাড়িয়ে সিনেমা, ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত দিতিপ্রিয়া। তবে, শুধু টলিউডই নয় বলিউডে পা রেখেছেন পর্দার রাণীমা।

এরই মাঝেই ঘরোয়া মেজাজে কেক কেটে নিজের জন্মদিন পালন করলেন পর্দার খুকু। আর যা অভিনেত্রী একটি ভিডিওর মাধ্যমে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তুলে ধরেছেন। বয়সে ২০ হলেও তার অভিনয় দক্ষতা দিয়ে তিনি টেক্কা দিতে পারেন নামি দামি অভিনেতা-অভিনেত্রীদের। এককথায় বলা চলে অভিনয়ে একেবারে পাক্কা খিলাড়ি দিতিপ্রিয়া (Ditipriya Roy)। নানান চরিত্রে তিনি নিজেকে মেলে ধরেন।

আর তার অভিনয় যথেষ্ঠ প্রশংসা পায় দর্শকমহলে। তবে, শোনা যাচ্ছে প্রায় ১৪ বছর পর সন্দীপ্তা সেন ওরফে তার আদরের পুচির সঙ্গে কাজ করতে চলেছেন দিতিপ্রিয়া (Ditipriya Roy)। এমনকি আগস্ট মাসে মুক্তি পেতে চলেছে দিতিপ্রিয়ার নতুন ছবি ‛কলকাতা চলন্তিকা’। এছাড়াও কাজ করেছেন ‛অচেনা উত্তম’ সিনেমায়। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‛আয় খুকু আয়’। এছাড়াও এসভিএফ-এর মিউজিক ভিডিও এলবামে দেখা যাবে দিতিপ্রিয়াকে।

যেখানে তার সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে ছোটপর্দার অভিনেতা দিব্যজ্যোতি দত্তকে। এছাড়াও আগামী দিনে শ্রাবন্তীর (Srabanti Chatterjee) সঙ্গে নতুন ছবিতে তাকে জুটি বাঁধতে দেখা যাবে।

Related Articles