×
EntertainmentVideoViral Video

‘আর কত রাত একা থাকবো’, মাচা শোতে দুর্দান্ত গান গাইলেন অভিনেত্রী দেবশ্রী রায়, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বাংলা সিনেমা ও ধারাবাহিকের সব কলা কুশলীরাই মাচা অনুষ্ঠান করে থাকে। সেখান থেকেই মূলত তাদের একটা বড়ো মোটা টাকার অংক ঘরে আসে। তেমনই অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy) এই মুহূর্তে প্রচুর মাচা অনুষ্ঠান করে থাকেন। নাচ, গান, আনন্দে এই অনুষ্ঠান গুলি হয়ে ওঠে দর্শকদের কাছে চমকপ্রদ। সেলেব্রেটিরা কার্যত স্টেজের মধ্যে নিজেদের পরিধি পেরিয়ে নতুন প্রতিভা তুলে আনেন।

ADVERTISEMENT

কিন্তু একবার ভাবুন তো একজন অভিনেত্রী নাচ অভিনয় ছেড়ে যখন গান করেন তখন কেমন লাগে শুনতে। ঠিকই ধরেছেন এবার পালা দেবশ্রী রায়ের। ইউটিউবের মাধ্যমে ভাইরাল (Viral) হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একটি ওপেন স্টেজ শো তে মাইক হাতে গান করছেন দেবশ্রী। পরনে তার কালো রঙের শরীর ঢাকা পোশাক।

বিখ্যাত ‘চোখের আলোয়’ (Chokher Aloy) সিনেমার ‘আর কত রাত একা থাকবো’ গানটি গেয়েছেন অভিনেত্রী। এর আগেও বিভিন্ন নায়িকাদের এমন মাচা অনুষ্ঠানের গান ভাইরাল হয়েছিল। তবে এবার যেনো তার এই গান ব্যাপকভাবেই ভাইরাল হয়ে উঠেছে। ‘আগমনী স্টুডিও লাইভ’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল এই ভিডিও।

কয়েক মাসের মধ্যেই ১২ লাখের বেশি ভিউস ছাড়িয়েছে। সাথেই বেশিরভাগ মানুষ হাস্যকর রিএক্ট দিয়েছেন তার গানে। যেমন একজন লিখেছেন -‘এমন গান গাইলে একাই থাকতে হবে’। তবে অনেকেই কিন্তু খুবই ভালো বলেছেন আর গান গাওয়ার জন্য যে সাহস দরকার তা আছেন বলেছে। আপনিও শুনে দেখুন এই গান কেমন লাগলো আপনার আর কমেন্ট করে জানান।