×
Entertainment

নতুন বছরে নতুন রূপে পর্দায় ফিরছেন ‘এখানে আকাশ নীল’-এর হিয়া, দেখা যাবে এই ধারাবাহিকে

‘এখানে আকাশ নীল’ ধারাবাহিক বাংলা টেলিভিশন জগতের সবথেকে বড় সাফল্য তা বলতেই হবে। ২০০৯ সালে এই নামেই স্টার জলসায় একটি ধারাবাহিক সম্প্রচার হয়েছিল। পরবর্তীতে ২০১৯ সালে আবার এই ধারাবাহিক শুরু হয়। মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা শন ব্যানার্জী (Sean Banerjee) ও অভিনেত্রী অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)। দুজনেই টেলিভিশনের বিখ্যাত মুখ বলা চলে।

এর পর অনামিকা ‘উড়ন তুবড়ি’ এবং ‘লালকুঠি’ ধারাবাহিক দুটিতে অভিনয় করেছেন। বিখ্যাত সব ওয়েব সিরিজেও চুটিয়ে অভিনয় করেছেন তিনি। তবে বেশ কিছুদিন অনামিকা টিভি থেকে দূরেই রয়েছেন। যে কারণে তাকে তার অনুরাগীরা বড্ড মিস করছে বললে ভুল কিছু হবে না। ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকটিতে অনামিকার চরিত্রটি ছিল খলনায়িকার চরিত্র।

আর এই চরিত্রের মধ্যে দিয়েই কার্যত তার অভিনয় সত্ত্বাকে ভালোবেসেছেন অনুরাগীরা। কিন্তু এখন অনামিকা কোথায় সেই প্রশ্নই ঘুরছে সব মহলে। চিন্তা নেই নতুন রূপে ও নতুন চরিত্রে ফিরছেন অভিনেত্রী। হ্যাঁ এই খবরই এখন বর্তমানে পাওয়া যাচ্ছে যা সম্পূর্ণ অবাক করার মতো। সান বাংলা চ্যানেলে আসতে চলেছে ‘ফাগুনের মোহনা’।

এই ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অনামিকা। তবে এই বিষয়ে অফিশিয়ালি এখনো কিছু জানানো হয়নি। নায়িকা নিজেও চুপ করে আছেন। তবে নতুন ধারাবাহিকে কোন চরিত্রে দেখা যাবে তাঁকে সেই নিয়ে জোর জল্পনা চালু হয়েছে।