Entertainment

খোঁজ মিললো Katrina-র ডুপ্লিকেটের! সুন্দরী আলিনার ‘Super Hot’ লুকে ঘায়েল সাইবারবাসী

পৃথিবীতে একই রকম দেখতে সাতজন মানুষ রয়েছে। এটা আমরা সকলেই জানি। আর কিছু কিছু মানুষের সঙ্গে এমন কিছু মানুষের মিল খুঁজে পাই আমরা যারা আমাদের কাছে তথা গোটা পৃথিবীর কাছে খুবই জনপ্রিয়। আর তাঁদের মধ্যেই জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) । এবার সেই ক্যাটরিনার হামশাকলেরই খোঁজ মিললো নেট মাধ্যমে। আর তাঁর নাম আলিনা রাই (Alina Rai)।

 

View this post on Instagram

 

A post shared by Alina Rai (@alinarai07)

ক্যাটরিনার (Katrina Kaif) মতোই আলিনাও (Alina Rai) কাজ করে বলিউডে। ২০১৯ সালে যশরাজ ফিল্মের একটি মিউজিক ভিডিওতে (Music Video) কাজ করেছেন আলিনা। এছাড়াও কিছুদিন আগে ‘লখনউ জংশন’ নামের হিন্দি একটি ছবিতেও কাজ করেছে ক্যাটরিনার এই ডুপ্লিকেট। তবে, তাঁকে ক্যাটরিনার মতো দেখার কারণে নয় নিজের অভিনয় দক্ষতার গুণেই বলিউডে কাজ পেয়েছে আলিনা।

 

View this post on Instagram

 

A post shared by Alina Rai (@alinarai07)

এমনকি মাঝে মধ্যেই ইন্সট্রাগ্রাম (Instragram) হ্যান্ডেলে রিল ভিডিও বানিয়ে সকলকে চমকে দেয়। আলিনার বয়স এখন মাত্র ২৫ বছর। তবে, শারীরিক গঠনে আলিনা (Alina Rai) ক্যাটরিনার (Katrina Kaif) মতোই। ক্যাটরিনার ওজন যেমন ৫৫ কেজি। ঠিক তেমনই আলিনার ওজনও ৫৫ কেজি। এমনকি ক্যাটরিনা র হাইট ১.৬৮ মিটার। আর আলিনা র হাইট ১.৬৭ মিটার। এই মুহূর্তে ক্যাটরিনার এই হামশাকলের ইন্সট্রাগ্রাম ফলোয়ার্স সংখ্যা প্রায় আড়াই লক্ষের কাছাকাছি।

 

View this post on Instagram

 

A post shared by Alina Rai (@alinarai07)

আলিনাকে (Alina Rai) দেখার পর অনেকের মনে প্রশ্ন জেগেছে যে, তার কথা ভাইজান জানে নাকি। এমনকি অনেকেরই মতে আলিনা বলিউডের (Bollywood) কারোর নজরে এলে তাঁর কেরিয়ার বলিউডে চড়চড়িয়ে উঠে যাবে বৈকি। সম্প্রতি ক্যাটরিনার (Katrina Kaif) এই হামশাকলের কথাই প্রকাশ্যে এসেছে।

Related Articles

Back to top button