×
Entertainment

Aindrila Sharma: ফের খারাপ খবর! ক্যান্সারে আক্রান্ত ঐন্দ্রিলার মা শিখা শর্মা

এবার লড়াই শুরু ঐন্দ্রিলার (Aindrila Sharma) মায়ের! ফের ক্যান্সারে আক্রান্ত অভিনেত্রীর মা শিখা শর্মা (Shikha Sharma)। এখনও পর্যন্ত মেয়ের মৃত্যশোক কাটিয়ে উঠতে পারেননি শর্মা পরিবার। আর তার মধ্যেই ফের দুঃসংবাদ। ১৪ বছর আগে প্রথমবার ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন শিখা দেবী। ছোট মেয়ে ঐন্দ্রিলা অসুস্থ হওয়ার ঠিক আগে তিনি ক্যান্সারের লক্ষন বোঝা যায় শিখা দেবীর।

Aindrila Sharma: ফের খারাপ খবর! ক্যান্সারে আক্রান্ত ঐন্দ্রিলার মা শিখা শর্মা -

গতবছর ২০ নভেম্বর ঐন্দ্রিলাকে হারিয়েছি আমরা। তিনিও দুবার আক্রান্ত হয়েছিলেন ক্যান্সারে। যদিও ক্যান্সারকে হারিয়ে তিনিও ফিরেছিলেন স্বাভাবিক জীবনে। এমনকি নিজের কেরিয়ারের মন দিয়েছিলেন। কিন্তু আচমকা আবারও ঘটেছিল বিপত্তি। ২০২২ সালের ১ নভেম্বর ব্রেন স্টোকে আক্রান্ত হন অভিনেত্রী। কোমায় চলে যান। তারপর কখনও ভালো কখনও খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যায় তিনি।

Aindrila Sharma: ফের খারাপ খবর! ক্যান্সারে আক্রান্ত ঐন্দ্রিলার মা শিখা শর্মা -

অনেকেই ভেবেছিলেন তিনি আবারও একবার লড়াই করে ফিরে আসবেন সবার কাছে। কিন্তু অবশেষে তা আর হয়নি। সকলকে কাঁদিয়ে তিনি চলে গেলেন তারাদের দেশে। ঐন্দ্রিলার চলে যাওয়া নিয়ে সংবাদ মাধ্যমের কাছে খুব ভেঙেও পড়েছিলেন ঐন্দ্রিলার মা। তবে, এবার তিনিই অসুস্থ। এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের তরফে শিখা দেবীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান যে, ‛ঠিক কথাই, আমি আবার ক্যান্সারে আক্রান্ত! ব্লাডারে ক্যান্সার ধরা পড়েছে। কেমো চলছে। ১৩ জানুয়ারি অপারেশন হবে’।

Aindrila Sharma: ফের খারাপ খবর! ক্যান্সারে আক্রান্ত ঐন্দ্রিলার মা শিখা শর্মা -

বিয়ের আগে প্রথমবার ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলার মা শিখা দেবী। তারপর ঠিকই ছিলেন। ছোট মেয়ে অসুস্থতার পর আবারও তার দেহে দেখা দেয় এই মারণ রোগ। যদিও মা-মেয়ে দুজনেই খুব সাহসী ও লড়াকু মনের অধিকারী। আর তাইতো বারংবার ক্যান্সারের মতো কঠিন রোগের বিরুদ্ধে তারা লড়াই করে গেছেন। এমনকি অবশেষে সুস্থও হয়ে উঠেছিলেন। তবে, ফের এবার ঐন্দ্রিলার মৃত্যুর দেড় মাসের মাথায় তার মায়ের শরীরে দেখা দিল ক্যান্সার।