×
Entertainment

চশমা না ব্রা! নতুন ছবি পোস্ট করতেই তুমুল কটাক্ষের মুখে ‘টুকাইবাবু’ ঋত্বিক

বাংলা টেলিভিশনের জগতের অন্যতম বড় তারকা ঋত্বিক মুখার্জি (Writwik Mukherjee)। দীর্ঘদিন ধরেই জি বাংলার (Zee bangla) এই পথ যদি না শেষ হয় সিরিয়ালের নায়ক তিনি। আগে সিরিয়ালটা তত ভালো সময় না পেলেও এখন এটা প্রাইম টাইমে এসে গেছে। এ থেকেই বোঝা যায় এটা দেখতে সবাই কতটা পছন্দ করেন। সিরিয়ালে টুকাই কে যতটাই ভালবাসুন না কেন, বাস্তবে একটা ছবির জন্য ট্রোল হলেন ঋত্বিক।

ADVERTISEMENT

সম্প্রতি সিরিয়ালের শ্যুটিং থেকে কয়েকটি দিন বের করে নিয়ে ঋত্বিক ঘুরতে গেছেন পাহাড়ে। সেখানে তিনি একাই গেছেন বলে জানা যাচ্ছে। একা বেড়ানোর বেশ কিছু ছবি ফেসবুকে (Facebook) শেয়ার করেছেন তিনি। সেই ছবির ক্যাপশনে লেখা আছে ‘একা এবং একা…’।

ছবিতে একটি টিলার উপর দাঁড়িয়ে পোজ দিয়েছেন তিনি। ছবিতে ঋত্বিকের সামনে রয়েছে একটি টুকটুকে লাল কালারগ্লাস। মাটিতে রাখা এই কালারগ্লাস ঘিরেই ট্রোলিং হচ্ছে। অনেকের বক্তব্য ওই কালারগ্লাস নাকি দেখতে একেবারে ব্রা এর মত। তাই নিয়েই নানারকম মজাদার মন্তব্য করেছেন নেটিজেনরা।

কেউ সিরিয়ালের ভাষায় ঋত্বিককে টুকলুস বলে ডেকে বলছেন যে ওটা চশমা, সবাই ভুলভাল ভাবছে। আরেকজন চশমাটা ব্রা ভেবে বসে থাকার জন্য মজা করে বলছেন যে তাঁর চোখ গেছে। কেউ বলছেন চশমাটা বড্ড বাজে, দেখে অন্য কিছু মনে হচ্ছে।

“এই পথ যদি না শেষ হয়” এর ঊর্মি-সাত্যকির জুটি নিয়ে আবেগ আছে দর্শকদের মধ্যে। সাত‍্যকির চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক, ঊর্মির চরিত্রে রয়েছেন অন্বেষা হাজরা (Anwesha Hajra)। তাঁদের প্রতি ভালবাসাই এভাবে ট্রোলিং হয়ে বেরিয়ে এসেছে।