×
Entertainment

Sanjay Dutt: ক্যানসারে মারা গিয়েছে মা-বউ, এবার নিজের ক্যানসার আক্রান্ত নিয়ে মুখ খুললেন সঞ্জয় দত্ত

পেঁয়াজের খোসার মতো এক মানুষ হলেন অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। তবে ২০২০ সালে হঠাৎই চতুর্থ পর্যায়ের লাং ক্যান্সার ধরা পরে অভিনেতার। অনুরাগীরা এই খবর পেয়ে ব্যাপক উদগ্রীব হয়ে পরেছিলেন। তবে তিনি যে সঞ্জয় দত্ত তা বলার অপেক্ষা রাখে না। দীর্ঘ লড়াই করে ক্যান্সারকেও জয় করে ফেলেছেন তিনি। তবে এতদিন পরে এক সাক্ষাৎকারে সেই নিয়ে প্রথম প্রতিক্রিয়া দিতে শোনা গেল তাকে। মারণ রোগ বাসা বেঁধেছে তাঁর শরীরে জানতে পারার পর মনের ভাব কীরকম হয়েছিল সেটাও জানিয়েছেন তিনি।

Sanjay Dutt: ক্যানসারে মারা গিয়েছে মা-বউ, এবার নিজের ক্যানসার আক্রান্ত নিয়ে মুখ খুললেন সঞ্জয় দত্ত -

সঞ্জয় জানিয়েছেন, ‘প্রথমে কিছু দিন আমার কেবলই পিঠে ব্যথা হচ্ছিল। কিন্তু দিন যাওয়ার সাথে সাথেই ব্যথার সাথে নিশ্বাসের কষ্ট হতে থাকে। তখন আমি ডাক্তার দেখাই ও হট ওয়াটার আর ব্যথার ওষুধ খেয়েই চালছিলাম। তবে একদিন হঠাৎ নিশ্বাস নিতে পারি না। সাথে সাথেই আমাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রথমদিকে ক্যানসারের খবর আমাকে সঠিকভাবে জানানো হয়নি।’

Sanjay Dutt: ক্যানসারে মারা গিয়েছে মা-বউ, এবার নিজের ক্যানসার আক্রান্ত নিয়ে মুখ খুললেন সঞ্জয় দত্ত -

সঞ্জয়ের মা অগ্ন্যাশয়ের ক্যানসারে মারা গিয়েছিলেন। তাঁর প্রথম স্ত্রী রিচা শর্মা মারা গিয়েছিলেন ব্রেন ক্যানসারে। তাই সঞ্জু বাবা যেদিন ক্যানসেরের খবর জানতে পেরেছিলেন নিজের জীবনের ফ্ল্যাশব্যাক তাঁর মনে পরে যায়। যে কারণে ঠিক করে ট্রিটমেন্ট করাতেও চাননি তিনি। সঞ্জয় বলেন, ‘আমার স্ত্রী, আমার পরিবার বা আমার বোন, কেউই তখন আমার আশেপাশে ছিল না। একদিন হঠাৎ করে এসে ওরা বলে আমার ক্যান্সার হয়েছে’।

Sanjay Dutt: ক্যানসারে মারা গিয়েছে মা-বউ, এবার নিজের ক্যানসার আক্রান্ত নিয়ে মুখ খুললেন সঞ্জয় দত্ত -

সঞ্জয় এও বলেছেন -‘ক্যানসার ধরা পড়ার পর প্রথম বোন প্রিয়া আমার সাথে যোগাযোগ করেছিল। মান্যতা সেই সময় ছিলেন দুবাইতে। যদি মরতেই হয় এমনিতেই মরবো চিকিৎসা করিয়ে মরবো না। তবে পরিবার ভেঙ্গে পরে যার ফলে আমি আমার ক্যান্সারের চিকিৎসা করানোর কথা মনে করি।’ তবে এখন তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। স্ত্রী মান্যতা সোশ্যাল মিডিয়াতেই জানিয়েছিলেন ক্যান্সার নিয়েও কিভাবে নিজের কাজকে ভালোবাসার ফলে কেজিএফ ২ সিনেমার শুটিং করেছিলেন তিনি। সব মিলিয়ে সঞ্জয় দত্তর জীবন যে সিনেমার থেকে কিছু নয় তা হয়তো ‘সঞ্জু’ দেখলেই বোঝা যাবে।