Entertainment

Rudranil-Tanushree: ‘ওর নতুন জীবনের জন্য শুভেচ্ছা’, তনুশ্রীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে এই প্রথম মুখ খুললেন রুদ্রনীল ঘোষ

টলিউডের (Tollywood) সালমান খানের খোঁজ আজ আপনি পেয়ে যাবেন আমাদের এই প্রতিবেদনে। বয়স প্রায় ৫০ হতে যায়। কিন্তু এখনও বিয়ে করেননি এই টলিউড অভিনেতা। অবশ্য সালমানের মতো বহু নায়িকার সঙ্গে তাঁর নাম না জড়ালেও, টলিউডের এক নায়িকার সঙ্গে যে তিনি সাময়িক সম্পর্কে জড়িয়েছিলেন তা মোটামুটি টলিউডের অন্দরের সবাই জানেন।

 

তাঁরা আর কেউ নন, রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) ও তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)। একটা সময় রুদ্রনীল নিজেই বিয়ের কথা জানিয়েছিলেন। হ্যাঁ, একদম ঠিক ধরেছেন। অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীকেই বিয়ে করার প্ল্যানে ছিলেন রুদ্রনীল। কিন্তু শেষ পর্যন্ত টেকেনি সম্পর্ক। কি এমন হয়েছিল? সম্প্রতি এক সাক্ষাৎকারে ব্রেকআপ (Break-up) নিয়ে মুখ খুলেছেন অভিনেতা।

 

আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমরা ভালো বন্ধু ছিলাম, তবে বন্ধুত্বকে অন্য আকার দিতে গিয়ে দেখলাম স্বামী-স্ত্রী হয়ে গেলে অনেক কিছু বাধো বাধো ঠেকবে। বন্ধুকে যে কথা অবলীলায় বলা যায়, তা প্রেমিকাকে বলা সম্ভব নয়। তাই আলাদা হয়ে গেলাম’।

 

ব্রেকআপ হলেও জীবন তো আর থেমে থাকে না। রাজনীতি ও অভিনয় নিয়ে দিব্যি আছেন রুদ্রনীল। অন্যদিকে তনুশ্রী চক্রবর্তী এখন নতুন সম্পর্কে। ব্যবসায়ী রাজকুমার গুপ্তার (Rajkumar Gupta) সঙ্গে তনুশ্রীর প্রেমের কথা টলিপাড়ার ওলি গলিতে কান পাতলেই শোনা যায়। বেশ কিছু পার্টিতেও তাঁদের একসঙ্গে দেখা গেছে। তনুশ্রীর নতুন প্রেম প্রসঙ্গে রুদ্রনীল বলেন, ‘ও এখন নতুন জীবনে পা রেখেছে। নতুন প্রেমিক আছে ওর। অনেক শুভেচ্ছা’।

প্রেমিক রাজকুমার গুপ্তা ও টলিউডের বন্ধুদের সঙ্গে নাইট পার্টিতে তনুশ্রী চক্রবর্তী

কিন্তু রুদ্রনীল? তিনি কি তাহলে আজীবন অবিবাহিত থেকে যাবেন! এই প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘বিয়েতে আমার আপত্তি নেই। হতেই পারে, আজ থেকে দু’তিন মাস পরে আমি বিয়ে করে নিলাম’। তবে কি রুদ্রনীলের জীবনেও রয়েছেন কোনো বিশেষ মানুষ! তার উত্তর দেবে সময়।

 

Related Articles

Back to top button