×
EntertainmentVideoViral Video

Bhojpuri Song: বন্ধ ঘরে ‘সেক্সিয়েস্ট’ মোনালিসার সঙ্গে ভরপুর রোমান্সে লিপ্ত খেসারি, দেখে উত্তেজিত দর্শকরা

Bhojpuri Romance Video:  ভোজপুরি সিনেমা ‘জান তেরে নাম’ (Jaan Tere Naam)। সিনেমাটি বলিউড ‘তেরে নাম’ গল্পের থেকে সম্পূর্ণ আলাদা। মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) ও হটবম্ব অভিনেত্রী মোনালিসা (Monalisa)। সেই সিনেমার গান গুলি আজও শ্রোতাদের প্লে লিস্টে রাখা আছে। তবে সেই সিনেমার সব থেকে হিট গান ‘Khali Batia Se Kaam Nahi Chali Ae’। দুর্দান্ত রোমান্টিক এই গানে দেখা মিলেছিলো খেসারি ও মোনালিসার লাগাম ছাড়া রোমান্স।

ADVERTISEMENT

গানের শুরুতেই একটি খাটের মধ্যে দুজনকে দেখা গেল। যার মধ্যে লাল রঙের শাড়ি ও সোনালি রঙের ব্লাউজে দেখা গেল মোনালিসাকে। সাথেই খাটের মধ্যে বেশ কিছু রোমান্স মেতেছেন তারা। শুধু এটুকু নয় বৃষ্টির মধ্যে মোনালিসা তার সম্পূর্ণ শরীর ভিজিয়ে তুলেছে। সেই সময় তার বুঁকের থেকে শাড়ি নেমে গিয়েছে। যার ফলে পেট ও নাভি সম্পূর্ণ উন্মুক্ত। খেসারি কে বেশ কয়েকবার মোনালিসার শরীরে চুমু দিতেও দেখা গেছে ভিডিওতে।

ভিডিওটি ২ বছর আগে ‘DDS Digital Gaane’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। ৬০ লাখ মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। সাথেই ১৭ হাজার লাইক ও প্রচুর কমেন্ট এসেছে। সবাই মোনালিসার ফিগার ও বৃষ্টিতে ভেজা নাচের প্রশংসা করেছেন। তবে আপনাদের জানিয়ে রাখি এই গানটি গেয়েছিলেন খেসারি লাল নিজে ও গায়িকা ইন্দু সোনালি।

ADVERTISEMENT

Related Articles