×
EntertainmentTrending

বউয়ের সঙ্গে জমিয়ে করবা চৌথ পালন করলেন অভিনেতা জিৎ, মুহূর্তে ভাইরাল দৃশ্য

সম্প্রতি করভা চৌথ পালন করলেন অভিনেতা জিৎ ও তাঁর স্ত্রী মোহনা। তাঁদের করভা চৌথ পালনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। ছবিতে জিৎ-এর আফগানি ‍স‍্যুট ও মোহনার ফুশিয়া রঙের শাড়ির প্রশংসা করেছেন নেটিজেনরা। জিৎ ও মোহনার জুটি নেটিজেনদের দারুণ পছন্দ হয়েছে। কিছুদিন আগেই লন্ডন থেকে শুটিং সেরে দেশে ফিরেছেন জিৎ। এই বছরের দুর্গাপূজা পরিবারের সঙ্গেই কাটিয়েছেন তিনি। তবে করোনা অতিমারীর কারণে জিৎ -এর পরিবারের কেউ এই বছর সতর্কতা মেনে মন্ডপে যাননি।

জিৎ ও মোহনার বিয়ে হয় 2011 সালে। এর আগে জিৎ-এর সঙ্গে সম্পর্ক ছিল অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির। ‘মস্তান’ নামে একটি বাংলা ফিল্ম করার সময় জিৎ ও স্বস্তিকার সম্পর্কের সূত্রপাত হয়। কিন্তু একসময় স্বস্তিকা জিৎ-এর সঙ্গে সম্পর্ক ভেঙে দেন। জিৎ তাঁর জন্মদিনের পার্টিতে স্বস্তিকার জন্য বার্থডে কেকের প্রথম টুকরো আলাদা করে রেখে দিলেও স্বস্তিকা জিতের জন্মদিনের পার্টিতে আসেননি। পরে তিনি জিৎ-কে ফোন করে ব্রেক-আপ করে দেন। এরপর স্বাভাবিকভাবেই জিৎ ভেঙে পড়েছিলেন এইসময় পারিবারিক সূত্রে তাঁর সঙ্গে আলাপ হয় লখনউয়ের একটি স্কুলের টিচার মোহনার। কিছু দিন পরে জিৎ-এর পরিবারের তরফে মোহনার সঙ্গে জিৎ-এর বিয়ের কথা পাকা করা হয়। জিৎ ও মোহনার বিয়ে হয়ে যায়। তাঁদের একটি কন্যাসন্তান রয়েছে।

ADVERTISEMENT

View this post on Instagram

Couple moments. 😊 #karvachauth

A post shared by Jeet (@jeet30) on

কলকাতার সিন্ধ্রি পরিবারের ছেলে জিৎ মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। দূরদর্শনের জনপ্রিয় সিরিয়াল ‘বিষবৃক্ষ’ -এ জিৎ-এর অভিনয় প্রশংসিত হয়। জিৎ-এর প্রথম ফিল্ম ছিল ‘শক্তি’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেত্রী রাইমা সেন। এরপর জিৎ-এর সঙ্গে পরিচালক হরনাথ চক্রবর্তীর কোলাবোরেশন হয়। ফলে জিৎ টলিউডে নিজের অভিনয়ের মাধ্যমে একচেটিয়া আধিপত্য কায়েম করতে সক্ষম হন। এরপর জিৎ নিজস্ব প্রযোজনা সংস্থা ‘গ্রাসরুট এন্টারটেনমেন্ট’ তৈরী করেন। এই মুহূর্তে জিৎ-এর প্রযোজনায় টলিউডে বেশ কিছু ফিল্ম তৈরী হচ্ছে। এছাড়া খুব তাড়াতাড়ি তাঁর সংস্থা ওয়েব সিরিজের কাজেও হাত দেবে বলে জানা যাচ্ছে।

ADVERTISEMENT

Related Articles