Entertainment

৪৯ বছর বয়সে অন্তঃসত্ত্বা মালাইকা আরোরা! যা বললেন প্রেমিক অর্জুন কাপুর

অবশেষে মালাইকার (Malaika Arora) গর্ভবতী হওয়ার গুঞ্জন ওড়ালেন অর্জুন কাপুর (Arjun Kapoor)! তারা হলেন বলিউডের (Bollywood) লাভবার্ডস। ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে বলিউডে কম গুঞ্জন হয়না। যদিও তাতে কুচ পরোয়া নেই এই লাভ বার্ডসের। তারা নিজেদের ছন্দেই নিজেদের জীবন কাটাচ্ছেন। ২০১৯ সালে তারা সম্পর্কের স্বীকৃতি দেন। বর্তমানে তারা চুটিয়ে প্রেম করছেন।

একসঙ্গে মালদ্বীপ যাওয়া থেকে শুরু করে প্যারিস ভ্রমন কিছুই তারা বাদ রাখেননি। ২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। এরপরই ধীরে ধীরে অর্জুন-মালাইকার প্রেমের সূত্রপাত। মালাইকা ও আরবাজের একটি ২০ বছরের ছেলেও রয়েছে। যার নাম আরহান খান। বর্তমানে সব জায়গাতেই মালাইকা ও অর্জুন জুটিকে একসঙ্গে দেখা যায়।

তবে, প্রায় ১ বছর ধরে মালাইকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে রীতিমতো হইচই পরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। তবে, এবার এক ইনস্টাগ্রাম পোস্টে মালাইকার অন্তঃসত্ত্বা হওয়ার দাবি খারিজ করে দেন অর্জুন কাপুর। পাশাপাশি অভিনেতা এও বলেছেন যে, নেতিবাচকতাকে তুলে ধরা খুব সহজ। আমার মনে হয় দৃষ্টি আকর্ষণনের জন্যই গুজব ছড়ানো হয়েছে। সেলিব্রেটিদেরও ব্যক্তিগত জীবন রয়েছে। আর সেটাকে সম্মান জানানো উচিত।

তবে, এখানেই শেষ নয় অর্জুন আরও বলেছেন যে, এই খবর সত্যি নয়। তাই বিভ্রান্তি ছড়ানো বন্ধ হোক। অন্যদিকে মালাইকা এক সাক্ষাৎকারে বলেছিলেন যে, ‛আমরা বিয়ের জন্য প্রস্তুত। অনেকেই হয়তো ভাবেন মালাইকা (Malaika Arora) হয়ত দ্বিতীয়বার বিয়ে করার মতো পাগলামো করবেন না। তবে এটা একেবারেই সত্যি নয়। কারণ আমি ভালোবাসা, সহচার্য এবং বিয়ে নামক প্রতিষ্ঠানে এখনও বিশ্বাস রাখি’।

এমনকি এদিন অর্জুনের (Arjun Kapoor) প্রশংসা করে মালাইকা বলেছিলেন যে, ‛আমার মনে হয় অর্জুন তাঁর বয়সের তুলনায় অনেক পরিণত। ওঁর মধ্যে একটা সুন্দর আত্মা রয়েছে। ও একই সঙ্গে স্বাধীনচেতা আবার সঙ্গীর প্রতি যত্নশীল। ওঁর মতো পুরুষ আজকাল খুব কমই খুঁজে পাওয়া যায়’। তবে, কবে বিয়ের পিঁড়িতে বসছেন এই প্রেমিক জুটি সেই উত্তরে মালাইকা জানিয়েছিলেন যে, ‛এর উত্তর আমি এখনই দিতে পারব না, হয়ত হঠাৎ করেই একদিন করে ফেলব। কারণ, পরিকল্পনা করে কোন কিছুই সম্ভব নয়। আমার মনে হয় বেশি পরিকল্পনা সব আনন্দকে মাটি করে দেয়’।