×
Entertainment

Ankush-Soumitrisha: উচ্ছেবাবুকে ভুলে অঙ্কুশের বাহুডোরে মিঠাই! আসছে বড়সড় চমক

এবার মিঠাইয়ের ফ্লোরে দেখা মিললো টলিউডের জনপ্রিয় প্রথম সারির অভিনেতা অঙ্কুশ হাজরার। শুধু তাই ডান্স ফ্লোরে নাচতেও দেখা গেল অঙ্কুশ ও সৌমিতৃষাকে! আর সেই দেখেই নেটপাড়ায় একেরপর এক প্রশ্নের ছড়াছড়ি। তাহলে কি বড়পর্দা ছেড়ে ছোট পর্দায় নাম লেখালেন অঙ্কুশ? নাকি সৌমিতৃষা ছোটপর্দা ছেড়ে পা রাখতে চলেছেন বড়পর্দায়? আসলে এসব কিছুই না।

Ankush-Soumitrisha: উচ্ছেবাবুকে ভুলে অঙ্কুশের বাহুডোরে মিঠাই! আসছে বড়সড় চমক -

আগামী ৬ জানুয়ারি মুক্তি পাচ্ছে অঙ্কুশ- -সন্দীপ্তা (Ankush-Sandipta) অভিনীত ওয়েবসিরিজ শিকারপুর। আর তারই প্রচার সারতে ৫ জানুয়ারি ‛মিঠাই’ ধারাবাহিকে উপস্থিত থাকবেন অঙ্কুশ। শুধু তাই নয় সঙ্গে থাকবেন সন্দীপ্তাও। তবে, ছবির প্ৰচার সারাই নয় এদিন মিঠির সঙ্গে নাচতেও দেখা গেল অঙ্কুশকে। নির্ঝর মিত্র পরিচালিত এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে থাকছেন অঙ্কুশ-সন্দীপ্তা।

Ankush-Soumitrisha: উচ্ছেবাবুকে ভুলে অঙ্কুশের বাহুডোরে মিঠাই! আসছে বড়সড় চমক -

আর এই প্রথমবার অঙ্কুশের বিপরীতে দেখা মিলবে সন্দীপ্তার। অঙ্কুশের কাছে এটা প্রথম ওয়েব সিরিজ হলেও সন্দীপ্তা ইতিমধ্যেই বহু সিরিজে কাজ করে ফেলেছেন। এরা ছাড়াও এই সিরিজে দেখা যাবে দেবেশ রায়চৌধুরী, দেবাশীষ মন্ডল, কৌশিক গঙ্গোপাধ্যায়, সায়ন ঘোষ সহ আরও অনেককে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

এদিন মিঠাইয়ের সেট থেকে একগুচ্ছ ছবি অঙ্কুশ শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। এমনকি দর্শকদের অনুরোধ করেছেন ৫ জানুয়ারি যাতে মিঠাইয়ের এপিসোড একেবারেই মিস না করেন তারা। এবার দেখার পালা অঙ্কুশের প্রথম এই ওয়েবসিরিজ কতটা মনজয় করতে পারে সকলের।