×
EntertainmentVideoViral Video

ছিঃ ছিঃ, রানু মন্ডলকে হাঁটু গেড়ে বসে চাড্ডী গিফট করলো যুবক, ভাইরাল ভিডিও

ফের একবার সংবাদের শিরোনামে রানু মন্ডল। ‛চাড্ডি’ দিয়ে রানুদিকে প্রপোজ করলেন এক যুবক। কিন্তু তারপর কি ঘটলো তা জানাতেই আজকের এই প্রতিবেদন। গানের দৌলতে তিনি যতটা না মানুষের কাছে পৌঁছেছেন তার চেয়ে বেশি বোধহয় ইউটিউবারদের (YouTuber) দৌলতে। একসময়ই রানাঘাট (Ranaghat) স্টেশনে ভিক্ষাবৃত্তি করে দিন চলতো তার। হঠাৎ একদিন অতীন্দ্র নামের এক যুবকের হাত ধরে ভাইরাল হন তিনি।

এরপর হিমেশ রেশমিয়ার সুরে ‘তেরি মেরি কাহানী’ গান গেয়ে রীতিমতো নেটদুনিয়ার সাড়া ফেলে দেন। ২০১৯ সালে দুর্গাপুজোতে এমন কোন প্যান্ডেল বাদ যায়নি যেখানে তাঁর গাওয়া গান বাজেনি। এককথায় সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে ওঠেন রানু মন্ডল। তবে, রাতারাতি সেলিব্রিটি হওয়া রানু মণ্ডলের (Ranu Mondal) জনপ্রিয়তা আবার রাতারাতিই তাঁর নিজের স্বভাবের কারণেই কমে যায়।

ADVERTISEMENT

এখন তিনি আবারও ফিরে এসেছেন নিজের জায়গায়। যত তাড়াতাড়ি সাফল্য পেয়েছিলেন আবার তত তাড়াতাড়ি তা খুইয়ে ফেলেছেন। এখন আর আগের মতো থাকেনা রেকডিং। কোন মতে খেয়ে দিন গুজরান হয়। ইউটিউবারদের দৌলতে বারংবার উঠে আসেন সংবাদের শিরোনামে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

যেখানে দেখা যাচ্ছে যে, হাঁটুর বয়সী এক যুবক রানু মন্ডলকে হাঁটু গেড়ে বসে ‛চাড্ডি’ গিফট করছেন। এমনকি রানু মন্ডলকেই বলছেন তা আনবক্সিং করতে। আসলে ওই ইউটিউবারের বক্তব্য অনুযায়ী তিনি নাকি আগেরবার যখন এসেছিলেন তখন রানু জানিয়েছিলেন যে, তার অন্তর্বাস বা প্যান্ট হারিয়ে গিয়েছে। আর তাই এবারে ওই যুবক কিছুটা মজার ছলেই রানুকে ‛চাড্ডি’ উপহার দিয়েছেন।

যদিও রানু ভেবেছিলেন এরমধ্যে টেপ রেকর্ডডারের ক্যাসেট আছে। এমনকি এও বলে যে স্নান করে গ্রিলে প্যান্ট মেলার পর কোনো কোনো শয়তান তার প্যান্ট ফুটো করে দেয়।

এরপর কেউ একজন তাকে গার্লফ্রেন্ড বলে সম্মোধন করায় সে চেয়ার নিয়ে ঘরে ঢুকে যায়। তারপর ঘরে বসেই ইউটিউবারদের গান গেয়ে শোনায়। সম্প্রতি এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।